মাভাবিপ্রবি এডিস মশা নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন

মাভাবিপ্রবি প্রতিনিধি ঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে এডিস মশা নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশ^বিদ্যালয়ের প্রক্টর বরাবর আবেদন করেছে শিক্ষার্থীরা। রবিবার বিকাল ৩ টায় সাধারন শিক্ষার্থীদের পক্ষে বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল, কর্মী মানিক শীল, নুরন্নবী হোসেন ও রবিউল ইসলাম স্বাক্ষরিত একটি লিখিত আবেদন সাধারন শিক্ষার্থীরা প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলামের হাতে তুলে দেয়।

লিখিত আবেদনে বলা হয়, সম্প্রতি সারাদেশে ডেঙ্গুজ¦র মহামারি আকার ধারণ করেছে। ইতিমধ্যে সারাদেশে অনেক প্রাণহানী ঘটেছে। বিশ^বিদ্যালয়ের ক্ষুদ্র জলাশয়, ময়লা আবর্জনা ও ঝোপঝাড়ে মশার বংশবিস্তার হওয়ার আশংকা রয়েছে। বিশ^বিদ্যালয়ের সকলের কথা চিন্তা করে মশার বংশবিস্তার যেন না হয় বা মহামারী আকার ধারন না করে সেজন্য অনতিবিলম্বে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে মর্জি হয়।

এ বিষয়ে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল বলেন, ডেঙ্গুজ¦র বাংলাদেশে মহামারি আকার ধারন করেছে এবং এই জ¦রে বিশ^বিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ অনেকে মারা গেছেন। এই ভাইরাস আমাদের ক্যাম্পাসে যেন ছড়িয়ে পড়তে না পারে সেই জন্য এডিস মশা নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমরা আবেদন করেছি। মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগ শিক্ষার্থীদের জান-মালের নিরাপত্তার দায়িত্বে সদা জাগ্রত।