বিয়ে না করেই বাবা হলেন অর্জুন রামপাল!

অর্জুন রামপাল বলিউডের একজন সফল অভিনেতা, প্রযোজক, মডেল এবং টেলিভিশন উপস্থাপক। ২০০১ সালে পিয়ার ইশক অর মোহাব্বাত ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (১৮ জুলাই) মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে গ্যাব্রিয়েলা একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার মেয়ে গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুন রামপালের সম্পর্ক দেড় বছরের। কিছু দিন আগেই তাদের সন্তান হওয়ার বিষয়টি জানা যায়। তারা কবে নাগাদ বিয়ে করবেন অর্জুন রামপালের কাছে জানতে চাওয়া হয়েছিল যে, জবাবে তিনি জানিয়েছিলেন, বিয়ের তাড়া এখনও অনুভব করছেন না তারা।

এদিকে অর্জুন রামপালের নবাগত সন্তান ও প্রেমিকা গ্যাব্রিয়েলা দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে। ছেলের জন্য নামের একটি তালিকা করে রেখেছেন তারা। শিগগির একটি নাম চূড়ান্ত করে জানিয়ে দেবেন।

২০০৯ সালে আইপিএল পরবর্তী পার্টিতে দেখা হয় অর্জুন-গ্যাব্রিয়েলার। তার কয়েক বছর পর ফের তাদের দেখা হয়। আর তারপরই শুরু হয় ডেটিং। গ্যাব্রিয়েলা দক্ষিণ আফ্রিকার মডেল ও অভিনেত্রী। ২০১৪ সালে সোমালি কেবলের সঙ্গে বলিউডে ডেবিউ করেন গ্যাব্রিয়েলা। ২০১৬ সালে একটি তেলুগু ছবিতেও তার স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স ছিল।

উল্লেখ্য, মেহের জেসিয়ার সঙ্গে দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন গত বছরের ২৮ মে তিনি। সেই সংসারে তার দুই কন্যা সন্তান রয়েছে। তাদের নাম মাহিকা ও মায়রা।এর আগে সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অর্জুন জানান, তার দুই মেয়েই ভালোবেসে আপন করে নিয়েছে তার প্রেমিকা গ্যাব্রিয়েলাকে। তাকে পরিবারেরই একজন মনে করেন দুই মেয়ে।

রক অন চলচ্চিত্রে অভিনয়ের জন্য অর্জুন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার – সহ অভিনেতা এবং ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।