বাগাতিপাড়ার সেই মা-মেয়েকে প্রতিমন্ত্রী – এমপির শুভেচ্ছা

নাটোরের বাগাতিপাড়ায় এবারের এইচএসসি পরীক্ষায় জয়ী সেই মা-মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। মা-মেয়ের এক সাথে পাশের খবর বৃহস্পতিবার বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশের পর পৃথকভাবে প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য তাদের শুভেচ্ছা জানান। ফল প্রকাশের পর বাগাতিপাড়া

উপজেলার মাসুমা খাতুন ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় একসঙ্গে উত্তীর্ন হন। গণমাধ্যমে প্রকাশিত মা-মেয়ের কৃতিত্বের খবর নজরে এলে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সাংবাদিকদের মাধ্যমে তাদের অভিনন্দন জানান। প্রতিমন্ত্রী মা মাসুমা ও মেয়ে জান্নাতুল ফেরদৌসকে উচ্চ শিক্ষা গ্রহণে আরও এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

এদিকে ঢাকায় অবস্থানরত স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল বৃহস্পতিবার মোবাইল ফোনে মা-মেয়ের সাফল্যে তাদের শুভেচ্ছা জানান। তিনি এইচএসসি জয়ী মা-মেয়ের সাফল্যে তিনি খুশি হন এবং তাদের বিভিন্ন সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, অল্প বয়সে বিয়ের কারনে পড়া-লেখার সুযোগ থেকে বঞ্চিত হয়ে ভেতরের লুকানো ইচ্ছাকে পুরণের জন্য মেয়ের সাথে নবম শ্রেণীতে ভর্তি হয়েছিলেন মা মাসুমা খাতুন। এরপর মেয়ে জান্নাতুল ফেরদৌসের সাথেই এসএসসি পাসের পর এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ন হন মাসুমা খাতুন। তিনি পেয়েছেন ৪দশমিক ১৩ এবং মেয়ে জান্নাতুল ফেরদৌস পেয়েছে জিপিএ ৫। মাসুমা খাতুন বাগাতিপাড়া উপজেলা সদরের আব্দুল মজিদের স্ত্রী।