এনামুল হক শামীমের নেতত্বে নড়িয়া-সখিপুরের উন্নয়ন এগিয়ে চলছে : হুমায়ুন কবির মোল্যা

শরীয়তপুরের সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা বলেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন এগিয়ে চলছে। আর পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের নেতৃত্বে নড়িয়া-সখিপুরের উন্নয়ন এগিয়ে চলছে। তাই আপনার শেখ হাসিনা ও এনামুল হক শামীমের জন্য দোয়া করুন। তারা ভাল থাকলে আমরা ভাল থাকবো।
শুক্রবার বিকালে শরীয়তপুরের সখিপুরের মোল্যারহাট বাজার মাঠে আয়োজিত চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও  ছাত্রলীগের যৌথ সম্মেলনের উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন। চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মোসলেম উদ্দিনের সভাপতিত্বে ও সখিপুর থানা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ শাহজালালের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার। প্রধান বক্তা ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার।
সম্মেলনে ফয়েজুর রহমান মোল্যা’কে সভাপতি ও মাহবুবুর রহমান আক্তার সরদার’কে সাধারন সম্পাদক করে চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি, মাহবুব আলম বেপারী’কে সভাপতি ও হারুন অর রশিদ’কে সাধারন সম্পাদক করে চরকুমারিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি, আব্দুস সালাম দেওয়ান’কে সভাপতি ও ইমরান হাসান’কে সাধারন সম্পাদক করে উত্তর তারাবুনিয়া ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য আবুল হাসেম দেওয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ কাইয়ুম পাইক, আমিন হাওলাদার, জিতু মিয়া বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বালা, যুগ্ম সাধারন সম্পাদক ও চরকুমারিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, কামরুজ্জামান মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রতন, কোষাধ্যক্ষ এম আকবর,  ডিএমখালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর, আরশীনগর ইউপি চেয়ারম্যান সামুজ্জোহা রতন।
বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামীলীগ নেতা রুহুল আমিন দেওয়ান, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের আসাদুজ্জামান খোকন বেপারী, যুগ্ম আহবায়ক ওয়াসিমুজ্জামান বেপারী, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারন সম্পাদক ইমরান বেপারী প্রমূখ।