পাবনায় ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক প্রশিক্ষণ উদ্বোধন

পাবনা প্রতিনিধি : পাবনায় ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে মাদ্রাসা শিক্ষকদের তিনদিন ব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে পাবনা সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক মোহম্মদ মফিজুল ইসলাম।
ইসলামিক ফাউন্ডেশন সুত্রে জানাযায়, দারুল আরকাম ইবতেদায়ি মাদরাসা স্থাপন ও পরিচালনা প্রকল্প এর ২০২৪-২০২৫ অর্থ বছরের আওতায় তিনদিন ব্যাপী শিক্ষকদের রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন হয়। কোর্সে ৯ উপজেলার ১৭টি মাদ্রাসার ৩১ জন শিক্ষক অংশ গ্রহন করেন।
ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহম্মদ ইমামুল ইসলাম এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুহম্মদ খায়রুল কবির,জেলা শিক্ষা কর্মকর্তা মো. রুস্তম আলী হেলালী, পাবনা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হোসেন প্রমূখ।
অনুষ্ঠান টি পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশনের মাঠ কর্মকর্তা মো. রজব আলী।
জেলা প্রশাসক মোহম্মদ মফিজুল ইসলাম বলেন, এই প্রশিক্ষণ কর্মসুচীর মাধ্যমে সংশ্লিষ্ট প্রতিষ্টানের শিক্ষক ও শিক্ষার্থীরা ব্যাপক উপকৃত হবে। আদর্শ মানুষ গড়তে এবং দেশের কল্যানে শিক্ষকদের এই প্রশিক্ষণ ব্যাপক ভ’মিকা রাখবে।