সাবেক ইউপি সদস্য ও তাঁর পরিবারের ওপর হামলার প্রতিবাদে খানসামায় মানববন্ধন

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার সূবর্ণখুলী এলাকায় সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকসহ তাঁর পরিবারের সদস্য ও বাড়িতে হামলার নৃশংস হামলার ঘটনায় ঐ এলাকার ভূমিদস্যূ, জুয়া ও মাদকের সাথে সম্পৃক্ত আতাব উদ্দিন ও তাঁর ছেলেদের নানা অপকর্মের অভিযোগে বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সম্মুখ সড়কে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন তাঁরা।

এসময় স্থানীয়রা তাঁদের বক্তব্যে বলেন, সূবর্ণখুলী এলাকায় দীর্ঘদিন থেকে আতাব উদ্দিন ও তাঁর ছেলেদের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। জোরপূর্বক জমি দখলসহ নানা কাজে নিয়মিত মানুষকে হয়রানি ও শারীরিক নির্যাতন করে তারা। অবিলম্বে এই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

উল্লেখ্য, গত শনিবার সকাল ৮ টার দিকে উপজেলার সূবর্ণখুলী এলাকার সাবেক ইউপি সদস্যে আব্দুর রাজ্জাকের বাসায় অর্তকিতভাবে হামলা চালিয়ে আব্দুর রাজ্জাকসহ তাঁর পরিবারের ৫  সদস্যদের গুরুতর আঘাত করে। আহতরা দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  এছাড়াও সম্প্রতি ঐ এলাকার নুরুল ইসলামের ৬৭ শতক জমি জোরপূর্বক দখলের অভিযোগ রয়েছে আতাব উদ্দিন ও তাঁর ছেলেদের বিরুদ্ধে। এনিয়ে ভুক্তভোগী নুরল ইসলাম সেনাবাহিনী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও খানসামা থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজমুল হক বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। গুরুত্ব সহকারে বিষয়টি তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।