আগৈলঝাড়ায় বরযাত্রীতে না নেয়ায় ৪র্থ শ্রেণীর স্কুল ছাত্রীর আত্মহত্যা

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় ৪র্থশ্রেণীর এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আগৈলঝাড়া থানাসূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামের মঙ্গল বেপারীর মেয়ে রাংতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থশ্রেণীর ছাত্রী প্রিয়া বেপারী (১০) পরিবারের সাথে তার চাচা শ্রীভাষের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিলো। বৃহস্পতিবার দুপুরে বিয়ের বরযাত্রীতে প্রিয়ার বাবা মঙ্গল বেপারী ও মাতা বিচিত্রা বেপারী বউ আনতে পাশর্^বর্তী কান্দিরপাড় গ্রামে যায়। তখন স্কুল ছাত্রী প্রিয়া বরযাত্রী অনুষ্ঠানে যাওয়ার জন্য পিতা ও মাতার কাছে বায়না ধরলেও তাকে নেয়নি তারা। একারনে স্কুল ছাত্রী প্রিয়া বেপারী পিতামাতার উপর অভিমান করে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে বসতঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। মূমূর্ষ অবস্থায় বাড়ির লোকজন প্রিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্য চিকিৎসক ডা. মিরন হালদার তাকে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে রাংতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাইনুদ্দিন সরদার বলেন, প্রিয়া বেপারী আমাদের বিদ্যালয়ের ৪র্থশ্রেণীর নিয়মিত শিক্ষার্থী ছিলো। তার মৃত্যুতে আমরা শোকাহত।
এব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) সুশংকর মল্লিক আরও জানান, আত্মহত্যার ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।