অপূর্ব ভাইয়ের চোখে চোখ রাখা কঠিন: ফারিণ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ নতুন একটি ওয়েব কনটেন্ট ‘হাউ সুইট’ নিয়ে আসছেন, যেখানে তার বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব। পরিচালক কাজল আরেফিন অমি বুধবার ‘হাউ সুইট’-এর নির্মাণের ঘোষণা দিয়েছেন।

ফারিণের ক্যারিয়ারে অমির অবদান উল্লেখযোগ্য, বিশেষ করে এর আগে ‘অসময়’ ওয়েব ফিল্মে কাজ করার সময় তার অভিনয় প্রশংসা পায়। ফারিণ বলেন, আমার ক্যারিয়ারে কাজল আরেফিন অমির ভূমিকা অনেক। এক্স বয়ফ্রেন্ডে যদি তিনি আমাকে ব্রেক না দিতেন, হয়তো আজকে আমি আপনাদের সামনে বসে কথা বলতে পারতাম না। আমাদের একসঙ্গে অনেক কাজ হয়েছে এবং ‘অসময়’-এ দর্শকদের ভালোবাসা পেয়েছি।

অপূর্বের সঙ্গে অভিনয় প্রসঙ্গে ফারিণ বলেন, আমার ক্যারিয়ারে শুরু থেকেই অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ হয়েছে। তার মতো একজন সুপারস্টার আমি নিউকামার হওয়ার পরেও অনেক সাপোর্ট করেছেন। আমরা একসঙ্গে অনেক নাটকে অনেক কাজ করেছি। ওটিটিতে আমি আর অপূর্ব ভাইয়ের এর আগে একটি কাজ হলেও আমরা নাটকে অনেক কাজ করেছি। নতুন কাজটিও ভালো কিছুই হবে বলে আশা রাখি। কারণ জুটি বেঁধে আমাদের সব কাজই দর্শকগ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, ‘হাউ সুইট’ দিয়ে অপূর্ব ভাইয়ের সঙ্গে আবারো ওটিটিতে কাজ হচ্ছে। অভিনয়ের সময় অপূর্ব ভাইয়ের চোখ কথা বলে। অভিনয়ের সময় তার চোখে তাকিয়ে অভিনয় করা আমার জন্য খুব কঠিন হয়ে যায়।

বলে রাখা ভালো, ২০২১ সালে এক সাইলেন্ট কিলারের গল্প নিয়ে নির্মিত ওয়েব ফিল্ম ‘ট্রল’-এ অপূর্ব- ফারিণ জুটি হয়েছিলেন। এরপর ওটিটিতে তাদের একসঙ্গে দেখা না গেলেও বহু নাটকে কাজ করেছেন। আসছে নভেম্বরে ‘হাউ সুইট’র শুটিং শুরু হবে। ঢাকা, বরিশাল এবং দেশের বেশ কয়েকটি দৃষ্টিনন্দন লোকেশনে শুটিংয়ের পরিকল্পনা করছেন অমি। এতে একটি রোমান্টিক ও একটি আইটেম গান থাকবে। সব কিছু ঠিক থাকলে বঙ্গতে ওয়েব কনটেন্টটি আগামী বছর ভালোবাসা দিবসে মুক্তি পাবে।