নাটোরে স্বামীর খোঁজে এসে গণধর্ষণের শিকার হলেন গৃহবধূ

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে স্বামীর খোঁজে এসে গণধর্ষণের শিকার হয়েছেন মোছা. রুমা খাতুন (২৬) নামে এক গৃহবধূ।এঘটনায় বুধবার(১৬ অক্টোবর) রাতে ওই ভূক্তভোগী গৃহবধূ লালপুর থানায় বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই গৃহবধূ কুষ্টিয়া সদর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

ভুক্তভোগী নারীর জানান, সৌদি আরব থাকাকালীন লালপুরের শান্ত নামে এক যুবককে বিয়ে করেন তিনি। স্বামী শান্তর খোঁজে লালপুরে আসেন। পরে লালপুর থানা থেকে অজ্ঞাত এক ব্যক্তি তাকে স্বামীর সন্ধান করতে সহায়তার কথা বলে লালপুর ত্রিমোহণী মোড়ে নিয়ে গিয়ে শরবত ও ফুসকা খাওয়ান। কিছুক্ষণ পর অজ্ঞাত ওই যুবক আরও ৩ বন্ধুকে নিয়ে ভ্যানযোগে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটিপাড়ার রাস্তায় নিয়ে যান। পরে রাত ৮টার দিকে সেখানে একটি আমবাগানে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করে। এসময় ওই গৃহবধূর কাছে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে যান। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কেএম শাহাবুদ্দিন বলেন, অসুস্থ্য অবস্থায় গতকাল বুধবার দুপুরে ওই রোগী হাসপাতালে ভর্তি হন। পরে হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বিকেলে তিনি স্ব-ইচ্ছায় ছুটি নিয়ে চলে যান।

এ বিষয়ে লালপুর থানার কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান বলেন, এ ঘটনায় গত রাতে ভূক্তভোগী ওই নারী একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেফতারে কাজ করছে বলে জানান এ কর্মকর্তা।