বগুড়া যুবদল হবে সারাদেশের মাঝে মডেল সংগঠন প্রত্যাশা কেন্দ্রীয় কমিটির

সঞ্জু রায়, বগুড়া:
জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির  সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এর সাথে বৃহস্পতিবার রাতে ঢাকাস্থ যুবদলের কেন্দ্রীয় কার্যালয়ে সাক্ষাৎ করেছেন নবনির্বাচিত বগুড়া জেলা ও শহর যুবদলের নেতৃবৃন্দ।
শুরুতেই বগুড়া জেলা যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক আবু হাসান শহর যুবদলের সভাপতি আহসান হাবিব মমি ও সাধারণ সম্পাদক আদিল শাহরিয়ার গোর্কিকে সাথে নিয়ে নেতৃবৃন্দদের সাথে কুশল বিনিময় করেন। পাশাপাশি সংগঠনের জন্য গৃহীত নানা পরিকল্পনা নিয়েও আলোচনা করেন যুবদলের কেন্দ্রীয় কর্ণধারদের সাথে।
নতুন নেতৃত্বকে শুভকামনা জানিয়ে এ সময় যুবদলের কেন্দ্রীয় সভাপতি মুন্না ও সাধারণ সম্পাদক নয়ন নেতৃবৃন্দদের বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের জন্মভূমি বগুড়া যেখান থেকে সর্বদাই দলের যে কোন প্রয়োজনে নেতৃবৃন্দরা সম্মুখ সারিতে থেকে অংশ নিয়েছেন। স্বৈরাচার সরকার পতনের আন্দোলনে বগুড়া জেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজপথে নিজেদের সর্বোচ্চ ত্যাগের পরিচয় দিয়েছেন। দলের জন্য ত্যাগীদের মূল্যায়নের মাধ্যমে বগুড়া যুবদলে যে নেতৃত্ব আনা হয়েছে তাদের বিশ্বাস আগামীতে বগুড়া যুবদল পরিবার হবে সারা দেশের মাঝে মডেল সংগঠন। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় বগুড়ার যুবসমাজ আগামীদিনে সর্বদা রাজপথে দলের প্রয়োজনে নিবেদিত থাকার পাশাপাশি সর্বোপরি সাধারণ মানুষের পাশে থাকবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন তারা।
এসময় যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি রেজাউল কবির পল,  সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে সাক্ষাৎ প্রসঙ্গে বগুড়া জেলা যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক আবু হাসান বলেন, দেশ নায়ক তারেক রহমানের সুযোগ্য নেতৃত্বে বিএনপি ও এর সকল অঙ্গসংগঠন রাজনৈতিকভাবে অত্যন্ত সুশৃংখলতার সাথে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বিএনপির ঘাঁটি এই বগুড়ায় যুবদলের রাজনীতি বরাবরই গুরুত্বপূর্ণ সেখানে তারা কেন্দ্রের সকল নির্দেশনা মেনেই আগামী দিনের পথ চলতে চান এবং বাস্তবায়ন করতে চান দলের ইতিবাচক উদ্দেশ্যগুলোকে। দখলবাজি, চাঁদাবাজি কিংবা হিংস্রতার রাজনীতি নয় গণমানুষের কল্যাণে সকলকে সাথে নিয়ে পথ চলতে পারলেই তাদের সার্থকতা বলে মন্তব্য করেন তিনি। তারা আরো বলেন, দেশনায়ক তারেক রহমানের সিদ্ধান্ত চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি বরাবরই ত্যাগীদের মূল্যায়ন করেন এবং তার নির্দেশনায় কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে সমন্বয়ের মাধ্যমে দ্রুততম সময়ে বগুড়া যুবদলেও ইতিবাচক নেতৃত্ব দেখবে বগুড়াবাসী এমন প্রত্যাশাও ব্যক্ত করেন তারা।