সিংড়ায় অস্ত্রের ভয় দেখিয়ে হিন্দু নারীকে ধর্ষণ

নাটোর প্রতিনিধি.
নাটোরের সিংড়ায় ২৪ বছর বয়সী এক হিন্দু নারীর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবক রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বুধবার ভোর রাতে উপজেলার ছোট চৌগ্রামে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে। অভিযুক্ত ধর্ষক ছোট চৌগ্রামের মৃত ফজলু বিশ^াসের ছেলে।
ধর্ষিতার স্বামী জয়ন্ত হালদার বলেন, প্রতিদিনের ন্যায় তিনি রাত ১ টার দিকে বাড়ির পাশের্^র বিলে মাছ ধরতে যান। এই সুযোগে প্রতিবেশী বখাটে যুবক রবিউল ইসলাম তার বাড়ির রেলিং দিয়ে ঘরে ঢুকে বৈদ্যুতিক আলো বন্ধ করে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে এই কথা কেউ জানলে জানে মেরে ফেলার হুমকি দিয়ে শুক্রবার রাতে আরও একবার তার চাহিদা মেটাতে হবে বলে চলে যায়। সকালে বিষয়টি এক প্রতিবেশীর কাছে গিয়ে আমার স্ত্রী (ধর্ষিত নারী) জানালে তাদের পরামর্শ ও সহযোগিতায় থানায় লিখিত অভিযোগ করেন বলে জানান।
চৌগ্রাম ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, ওই ইউনিয়নে নারী নির্যাতন ও ধর্ষণের বিষয়ে আইন শৃংখলা মিটিংয়ে উপস্থাপন করা হয়েছে। তারা এলাকায় সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব দিচ্ছেন।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকবর আলী বলেন, বিষয়টি জানার পর ধর্ষিতার পরিবারের কাছ থেকে ধর্ষণ মামলা নেয়া হয়েছে। ধর্ষণের বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। ধর্ষিতা নারীর ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্যপ্লেক্সে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে।