হত্যাচেষ্টা মামলা করলেন হিরো আলম: বললেন বেশিদিন হয়তো বাঁচতে পারবোনা

বগুড়া প্রতিনিধি:
মামলা করতে এসে বগুড়ার আদালত পাড়ায় আকস্মিক হামলার ঘটনায় ৮ জনকে আসামী করে হত্যাচেষ্টার মামলা করেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম। মঙ্গলবার রাতে বগুড়া সদর থানায় তিনি এ মামলা দায়ের করেন।
আসামিরা হলেন- নন্দীগ্রাম উপজেলার মামুন আহম্মেদ, শাজাহানপুরের রনি, সদর উপজেলার ফাঁপোড় এলাকার শামীম, গাবতলীর নাজমুল ওরফে সবুজ, সদরের উলিপুরের নুরুল ইসলাম, কুকরুল এলাকার সবুজ, উজ্জল এবং জাহাঙ্গীর। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ।
মামলায় হিরো আলম উল্লেখ করেন, উল্লেখিত আসামিরা হিরো আলমকে চারদিক থেকে ঘিরে ধরে হত্যার উদ্দেশ্যে হামলাসহ বেধড়ক মারধর করেন। মামলা দায়েরের পর হিরো আলম তাঁর এরুলিয়ার নিজ বাসাতে সাংবাদিক সম্মেলনে বলেন, ‘আদালত চত্বরে তার উপর হামলার ঘটনায় তিনি সদর থানায় আটজনের নামে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন ৷ এদের মধ্যে নুরুল আওয়ামী লীগ করে আর বাকি সবাই বিএনপি দলের সাথে জড়িত।’
হিরো আলম আরও বলেন, ‘আমি হয়তো আর বেশিদিন বাঁচবো না৷ আমাকে এ ঘটনার পর থেকেই নানা জায়গা থেকে হুমকি দেয়া হচ্ছে। তারা তারা হয়তো আমাকে মেরে ফেলবে নয়তো জেলের ভিতরে রাখবে। তবে আমি হিরো আলম কখনই অন্যায়ের কাছে মাথা নত করবো না।’
এর আগে, ৮ সেপ্টেম্বর দুপুরে বগুড়া কোর্ট চত্বরে মামলা দায়েরের পর হামলার শিকার হন হিরো আলম৷ এসময় তাকে কান ধরে উঠ বস করানোসহ বেধড়ক মারপিট করা হয়। এ ঘটনায় তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিএনপির নেতাকর্মীদের দায়ী করেন৷ পরে বিএনপির পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে হিরো আলমের অভিযোগ অস্বীকার করা হয়৷ পরের দিন আবারও হিরো আলম সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেন৷ শজিমেক হাসপাতালে করা ওই সংবাদ সম্মেলনে হিরো আলম তার হামলার জন্য বিএনপির পাশাপাশি আওয়ামীলীগকেও দায়ী করেন।