চাটমোহরে সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের বিচার দাবিতে মানববন্ধন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
সোমবার (০২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের অনিয়ম-দুর্নীতির বিচার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।
উপজেলার রামচন্দ্রপুর বাজারে বৈষম্যবিরোধী ছাত্র-জনতা ও গুনাইগাছা ইউনিয়নবাসীর উদ্যোগে অনুষ্ঠিত এ মানববন্ধনে হাবিবুর রহমান, বজলুর রহমান, মোহাম্মদ হাজী, মোজাম্মেল হোসেন, স্বপন হোসেন, আব্দুস সালাম, আবুল কাশে রিন্টু, এনামুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা অভিযোগ করেন, গুনাইগাছা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম চেয়ারম্যান থাকাকালে অনিয়ম-দুর্নীতির মাধ্যমে বিপুল বিত্ত বৈভবের মালিক হয়েছেন। স্থানীয় মাদ্রাসা, হাইস্কুলে নিয়োগ বাণিজ্য করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। বিগত সরকারের আমলে স্বেচ্ছাচারিতার মাধ্যমে এলাকায় ত্রাস সৃষ্টি করেছিলেন। অনেক মানুষকে মারধর, মামলায় জড়ানো সহ নানাভাবে হয়রানী করেছেন। তাই সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামের সকল অনিয়ম-দুর্নীতির তদন্ত ও বিচার দাবি করেন এলাকাবাসী।

এ বিষয়ে অভিযুক্ত গুনাইগাছা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম বলেন, ’আমি যখন চেয়ারম্যান ছিলাম, তখন সব করেছি নিয়ম মাফিক। এখানে আমার তো কোনো ত্রুটি নাই বা ছিল না। কতিপয় লোকজন এসব অপপ্রচার করছে। আমি আওয়ামী লীগ করি এটাই আমার অপরাধ।’