টাঙ্গাইলে  ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত 

কামরুল হাসান, টাংগাইল পতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার (২৬ আগস্ট)  সকালে    বঙ্গবন্ধু সেতু ঢাকা টাঙ্গাইল  মহাসড়কের কালিহাতী উপজেলার  জোকারচর এলাকার ১৮নম্বর ব্রিজের উপর এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

নিহত  সাজেদুল ইসলাম (৪৫) পাবনার ঈশ্বরদী উপজেলার শাহাপুর এলাকার আতাতুল্লাহ ফকিরের ছেলে।  তিনি গাজীপুরের ভাওয়াল গড়ে চাকরি করতেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল ইসলাম  জানান, মোটরসাইকেল যোগে সাজেদুল সকালে গাজীপুর থেকে ঈশ্বরদী যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে একটি বাস  ওই মোটরসাইকেলটিকে চাপা দিলে  ব্রিজের উপর পড়ে যায়। পরে পেছনে থাকা একটি ট্রাক মোটরসাইকেলটির উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই সাজেদুলের মৃত্যু হয়।

 খবর পেয়ে মরদেহ ও মোটরসাইকেল উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নিয়ে রাখা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এঘটনায় বাস ও ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।