সাঁথিয়া বনগ্রামে যুবলীগের কার্যালয় ও ইন্টারনেট অফিস ভাঙচুর

// সাঁথিয়া প্রতিনিধি:

গত ০৫ই আগষ্ট শেখ হাসিনার সরকার পতনের পর সারাদেশে বিক্ষিপ্ত সহিংসতার ঘটনা ঘটে। এরই রেশধরে গত(শনিবার ১৭ আগষ্ট) বিকালের দিকে সাঁথিয়া বনগ্রাম বাজারে ইন্টারনেট ব্যবসায় যুবলীগ নেতা রিপন মুন্সি ও বাদশার নেট অফিস ও যুবলীগ আঞ্চলিক কার্যালয় ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ বিষয়ট নিয়ে একটি ফেসবুকের আইডিতে ভাঙচুরের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের নাম উল্লেখ করে ও বনগ্রাম বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রহিম বাবুর নাম উল্লেখ করে পোষ্ট দেয়। এই বিষয়টি নিয়ে সাংবাদিকরা সরজমিনে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় ওই নেট অফিস ও যুবলীগ আঞ্চলিক কার্যালয় ভাঙচুরের ঘটনায় বিএনপি নেতাকর্মী জড়িত নয়। দলীয় কোন্দলের কারনে বর্তমান পরিস্থিতির সুযোগ নিয়ে হামলা ও ভাঙচুর চালায় তাদেরই ছত্রছায়ায় পালিত দুর্বৃত্তরা। 

এ ঘটনায় বনগ্রাম বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রহিম বাবুর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান এই ভাঙচুরের ঘটনায় আমাকে জড়িত করার মিথ্যা প্রপাগান্ডা ছড়াচ্ছে একটি বিশেষ মহল। আসলে এই ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই, বরং আমি ঘটনার দিন পাবনায় আমার নিজ বাসায় অবস্থান করছিলাম। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে আমার জানা নেই। তবে এই ঘটনা যেই ঘটাক আমি ব্যবসায়ী হিসেবে এই অনাকাঙ্ক্ষিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

এ ব্যাপারে মুঠোফোনে রিপন মুন্সির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান প্রতিপক্ষরা ভাংচুর করেছে।  সেনাবাহিনীর কাছে অভিযোগ দিয়েছি।