সাঁথিয়ায় হামলা, ভাঙচুর– লুটপাটে বিএনপির কেউ জড়িত থাকলে বহিষ্কার করা হবে’-হাবিব

// সাঁথিয়া (পাবনা) সংবাদদাতাঃ
পাবনা সাঁথিয়ায় সাংবাদিক ও হিন্দু সম্প্রদায়ের সাথে বিএনপি’র চেয়ারপর্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ আগষ্ট) রাতে সাঁথিয়া প্রেসক্লাব হলরুমে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির আহবায়ক সিরাজুল ইসলাম বন্দের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক মোঃ হাবিবুর রহমান হাবিব।
প্রধান অতিথি বলেন, শেখ হাসিনা সরকার পতনের পর সাঁথিয়ায় বিভিন্নস্থানে হামলা, ভাঙচুর–লুটপাটের ঘটনা ঘটেছে। এসব ঘটনার সঙ্গে বিএনপি’র কোনও নেতাকর্মী জড়িত নেই বলে দাবি করেছেন। যদি হামলা, ভাঙচুর–লুটপাটের ঘটনায় বিএনপি’র কারও জড়িত থাকার প্রমাণ মেলে তাহলে তাকে বহিস্কার করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য মাসুদুল হক মাসুদ, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আনিসুল হক বাবু, জেলা বিএনপির সদস্য মলয় দাস রায়, সাঁথিয়া উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নাজমুল বারি নাহিদ,উপজেলা বিএনবির সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আব্দুল মতিন,সাঁথিয়া পেীর বিএনপি’র সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও হিন্দু সম্প্রদায়ের নেতারা উপস্থিত ছিলেন।