লালপুরে আওয়ামী লীগ নেতা মঞ্জুর হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ

// নাটোর প্রতিনিধিঃ
নাটোরের লালপুরে গোপালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি মঞ্জুর রহমান মঞ্জু হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
রবিবার (৯ জুন) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের সামনে এ কর্মসূচি পালন করে তারা।এতে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ফিরোজ আল হক ভূইয়া, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক শাহজাহান আলী, মাইনুর রহমান, পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন, নিহতের ছোট ভাই মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমূখ।
এসময় বক্তারা বলেন, হত্যার একমাস পার হলেও পুলিশ হত্যা জড়িত প্রধান অভিযুক্তদের ধরতে ব্যর্থ হয়েছে। দ্রুত মঞ্জু হত্যায় জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি জমা প্রদান করেন তারা।
উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে আজিমনগর রেলওয়ে স্টেশন ভবনের সামনে মঞ্জুরকে গুলি করে হত্যা করে দুবৃর্ত্তরা। এ ঘটনায় নিহত মঞ্জুর ভাই মাসুদ রানা বাদী হয়ে লালপুর থানায় ১৬ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে।আসামিদের গ্রেফতারের বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, এই হত্যা মামলার আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে। আমরা ৬ জনকে গ্রেপ্তার করেছি। বাকি ১০ অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।