আওয়ামীলীগ নেতা মঞ্জু হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

// লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর রহমান হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও বিচারের দাবিতে মানবন্ধন করেছে পৌর আওয়ামী লীগ।
রবিবার (৯জুন ২০২৪) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের প্রবেশ পথের সামনে লালপুর-বনপাড়া সড়কের দুই পাশে ব্যানার নিয়ে গোপালপুর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ স্থানীয় শত শত নারী ও পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
মানব বন্ধনে নিহত মঞ্জুর রহমানের মা রাহেলা বেগম বলেন যারা আমার সন্তানকে নৃশংসভাবে হত্যা করেছে তাদেরকে অবিলম্বে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে আর কোন মাকে সন্তান হরা হতে না হয়, আর কোন স্ত্রীকে তার স্বামী হারা না হতে হয়। আমি আমার সন্তান হত্যার বিচার চাই।
এ সময় বক্তব্য রাখেন নিহত মঞ্জুর রহমানের ভাই গোপালপুর পৌরসভার স্থানীয় কমিশনার মাসুদ রানা, লালপুর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ও আওয়ামী লীগ নেতা ফিরোজ আল হক ভূইয়া, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হৃদয় ইসলাম প্রমুখ।
পরে লালপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি জমাদেন নেতা কর্মীরা।
উল্লেখ্য গত ৩০ এপ্রিল রাত ১১টার দিকে গোপালপুর পৌরসভার আজিমপুর রেলস্টেশনে রবিউল ইসলামের কনফেকশনারী দোকানের সামনে মনজুর রহমান মঞ্জুকে কয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেলে করে এসে মাথায় এবং পেটে গুলি করে হত্যা করে ।