এ বাজেট ছিনতাইকারী,ডাকাতদের বাজেট,বিএনপির সাংগঠনিক স¤পাদক দুলু


নাটোর প্রতিনিধি
প্রস্তাবিত বাজেটকে ডাকাত, লুটেরা ও ছিনতাইকারীদের বাজেট হিসাবে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন,ডামি নির্বাচনের মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা দখলকারী সরকারের প্রস্তাবিত বাজেটে কালো টাকা সাদা করার যে সুযোগ দেয়া হয়েছে তা অপরাধীদের উৎসাহিত করবে। দুলু আরও বলেন, কারো মাথায় বারি দিয়ে টাকা ছিনতাই করে ১৫ শতাংশ কর দিলেই সে টাকা বৈধ হয়ে যাবে? এজন্য যতক্ষণ পর্যন্ত এ সরকারের পতন না হবে ততক্ষণ পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে।
শনিবার দুপুরে নাটোরের সিংড়া কোর্ট মাঠে উপজেলা বিএনপি আয়োজিত উপজেলা বিএনপির আহবায়ক মজিবুর রহমান মন্টুর স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে দুলু এসব কথা বলেন।
দুলু আরোও বলেন , বাংলাদেশের জনগন ভোট বর্জন করেছেন। জনগণ ভোট কেন্দ্রে যায় নাই। তারা ভোট বর্জন
করেছেন। ডামি নির্বাচনে জনগণ ডামি প্রার্থীদের ভোট দেয় নাই। এ নির্বাচনে অংশগ্রহণ করেননি। এ আন্দোলন-সংগ্রামে বিএনপি বিজয় অর্জন করেছেন। আমাদের ভাতের অধিকার, আমাদের গণতন্ত্রের অধিকার, মানুষের কথা বলার অধিকার এবং ভোটের অধিকারের সংগ্রাম চলবেই। যতদিন দিন ভাত ও ভোটের অধিকার না ফিরবে। ততক্ষণ পর্যন্ত সরকার পদত্যাগ না করবে, ততক্ষণ আমাদের আন্দোলন ও সংগ্রাম চলবেই।

সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী গোলাম মোর্শেদ, নাটোর জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু ,সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন সহ অন্যান্য নেতৃবৃন্দ।