আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝুলন্ত লাশ

// আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে শয়ন ঘরের জানালার গ্রিলের সাথে আহমদ আলী প্রামানিক (৯২) নামের এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (১৮মে) সকালে আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপির চকপাড়া গ্রামে থেকে এ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। আহমদ আলী ওই গ্রামের মৃত কপু প্রামানিকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আদমদীঘির কুন্দগ্রাম চকপাড়ার আহমদ আলী প্রামানিক ও তার বৃদ্ধা স্ত্রী একই বাড়িতে বসবাস করেন।
বৃদ্ধ আহমদ আলী দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। এ অবস্থায় পাশের বাড়িতে থাকা তার ছেলে প্রতিদিন খাবার দেয়াসহ দেখভাল করে আসছিলেন। গত শুক্রবার রাতের খাবার পর আহমদ আলী প্রামানিক ও তার বৃদ্ধা স্ত্রী ওই বাড়িতে ঘুমিয়ে পড়েন। পরদিন গতকাল শনিবার সকাল ৬টার দিকে আহমদ আলী শয়ন ঘরে জানালার গ্রিলের সাথে গলায় দড়ির ফাঁস দেয়া অবস্থায় স্বজনরা দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। মৃত আহদম আলীর ছেলে মোকলেছার রহমান জানায়, শারীরিক অসুস্থতার কারনে তার বাবা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক আসাদুল ইসলাম জানান, তার মৃত্যু সন্ধেহজনক হওয়ায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি ইউডি মামলা হয়েছে।