সাঁথিয়ায় ইউপি চেয়ারম্যান মিরাজুল বিশ্বাস গ্রেফতার

// সাঁথিয়া(পাবনা) প্রতিনিধিঃ 

পাবনার সাঁথিয়ার আর/আতাইকুলা ইউপি চেয়ারম্যান ও  আওয়ামীলীগ নেতা মিরাজুল বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১২ টায় রঘুনাথপুর নিজ বাসভবন থেকে পাবনা ডিবি পুলিশ ও আতাইকুলা থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। 

পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহ্বাক শিবলি সাদী বাদী হয়ে চেক ডিসঅনার  মামলা করেন আদালতে। সে মামলায় চেয়ারম্যান মিরাজুল ইসলাম বিশ্বাসের ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ১ কোটি টাকা জরিমানা করে আদালত।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,মিরাজুল বিশ্বাস সিআর নং-১২৩,ধারা ১৩৮(১)(এ)The negotiable instruments act [188] মামলার সাজাপ্রাপ্ত আসামি। আদালত থেকে তার বিরুদ্ধে সিআর সাজা ওয়ারেন্ট নং-২৭/২০২৩ জারি ছিল। 

জানা গেছে, ওয়ারেন্ট জারি থাকা স্বত্বেও তিনি প্রকাশ্যে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা,উপজেলা পরিষদের মিটিংয়ে যোগদান, নির্বাচনী জনসমাবেশে যোগদান এবং থানায় গিয়ে দেনদরবার করে বেড়াতেন। পুলিশ তাকে গ্রেফতার করতো না।

আরআতাইকুলা ঈউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসানাত জানান, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। তবে চেয়ারম্যান গ্রেফতার হয়েছে বলে জেনেছি।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম জানান, মিরাজুল ইসলাম বিশ্বাস কে আদালত কারাদন্ড দিয়েছে। এ বিষয়ে আমি কিছু জানি না।  তার বিষয়ে নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে