উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান প্রার্থীতা থেকে সরে দাড়ালেন উপজেলা আ’ লীগ সভাপতি হাসান আলী

// সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ 

আসন্ন অষ্টম ( প্রথম ধাপের) উপজেলা পরিষদ নির্বাচনে পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা থেকে সরে দাড়ালেন ঘোড়া প্রতিকের প্রার্থী উপজেলা আ’ লীগ সভাপতি মোঃ হাসান আলী খান। 

তিনি বৃহস্পতিবার দুপুরে সাঁথিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে নির্বাচন থেকে ব্যক্তিগত কারন দেখিয়ে সরে দাড়ানোর ঘোষনা দেন। এসময় তিনি বলেন, নির্বাচন থেকে সরে দাড়িয়ে অন্য কাউকে সমর্থন দিবেন না। এটি দলীয় কোন সিদ্ধান্ত নয় বলে তিনি জানান। নির্বাচন থেকে সরে দাড়ানোর জন্য তিনি কর্মী সমর্থকদের নিকট ক্ষমা প্রার্থনা করেন। ভোটাররা সাঁথিয়ার উন্নয়নে যাকে নির্ভরশীল মনে করেন তাকে ভোট প্রদান করবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাসান আলী খান জানান, ভোট কারচুপির বিষয়ে আগেই কিছু বলা যাবে না। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আ’ লীগ সহসভাপতি আলহাজ নফিজ উদ্দিন সরকার, উপজেলা আ’ লীগ সাবেক যুগ্ন সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাত, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য রাকিবুল আলম মাসুম প্রমুখ। 

এ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাসান আলী খান যখন ভোটের মাঠে প্রচারনা চালিয়ে যাচ্ছিলেন ঠিক সে মহুর্তে তার এ সিদ্ধান্তে কর্মী সমর্থকদের মাঝে হতাশা বিরাজ করছে। 

উপজেলা পরিষদ নির্বাচনে হাসান আলী খান 

 সরে দাড়ানোতে এ নির্বাচনে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। সাবেক উপজেলা আ’ লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার,( মোটরসাইকেল) পৌর আ” লীগ সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন,( কাপপিরিচ),  উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল ( আনারস)।