বগুড়ায় টিনের চালে পানি পরায় নির্মাণাধীন ভবনের কেয়ারটেকারকে প্রতিবেশীর মারধর

// সঞ্জু রায়, বগুড়া :

বগুড়া শহরের শিববাটি এলাকায় নির্মাণাধীন ভবনের ছাদের পানি প্রতিবেশীর টিনের চালে পরাকে কেন্দ্র করে ভবনের কেয়ারটেকারকে মারধরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে ঘটা এই হামলার ঘটনা গড়িয়েছে সদর থানা পর্যন্ত, ভুক্তভোগী কেয়ারটেকার বাদী হয়ে সেই অভিযুক্ত প্রতিবেশীর নামে থানায় দায়ের করেছেন অভিযোগ। 

অভিযোগ সূত্রে জানা যায়, হামলার শিকার ভুক্তভোগী ৫০ বছর বয়সী মুস্তাফিজার রহমান মিলন বগুড়া শহরের শিববাটি নিয়াজ আহমেদের নির্মাণাধীন ভবনে চাকরি করেন। চাকরি করার সুবাদে প্রতিদিনের ন্যায় ভবনের ছাদে পানি দেয়ার সময় প্রতিবেশী ও অভিযোগের বিবাদী সুলতান আহম্মেদের টিনের চালে পানি যাওয়াকে কেন্দ্র করে প্রথমে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে বিবাদী কেয়ারটেকার মোস্তাফিজার রহমানকে ধারালো কিরিচ দিয়ে উপর্যুপরি আঘাত করে ঘটনাস্থল ত্যাগ করে। হামলায় ভুক্তভোগী মিলনের মাথা এবং হাতের কব্জিতে মারাত্মক আঘাত পায়। পরে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত অবস্থায় তাকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে। 

এদিকে এই ঘটনার বিষয়ে বিবাদীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি। 

অভিযোগ প্রসঙ্গে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, তারা ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেয়েছেন। ইতিমধ্যে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উক্ত ঘটনার তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।