রাজনগরে পৃথক ঘটনায় ২জন খুন

// মশাহিদ আহমদ, মৌলভীবাজার : রাজনগরে ২নং উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামে ছোট ভাই, কলেজ ছাত্র‘র কুড়ালের আঘাতে বড় ভাই মোঃ হোসেন মিয়া (৩০), ও পৃথক ঘটনায় পূর্ব বিরোধের জের হিসাবে ধারালো ছুরির আঘাতে অটোরিকসা চালক ছোয়াব আলী (৪০) খুন হয়েছেন। জানা গেছে, আজ ২৬ ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুর রব এর ছেলে গাড়ী চালক মো: হোসেন মিয়া-কে কুড়াল দিয়ে মাথায় আঘাত করে তার ছোট ভাই কলেজছাত্র আবুল হোসেন মুকিদ। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানি
মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অস্থায় দুুপুরে তিনি মৃত্যু বরণ করেন। এ বিষয়ে পরিবারের কেউ কথা না বলায় মৃত্যুর কারণ জানা সম্বব হয়নি।অপরদিকে, রাজনগরের মুন্সিবাজার ইউনিয়নের গয়াসপুর গ্রামের নোয়াব আলীর ছেলে সিএনজি অটোরিকশাচালক ছোয়াব আলী (৪০)-কে গত ২৫ ফেব্রুয়ারী মুন্সিবাজারে রাত ১০টার দিকে, ধারালো ছুরি দিয়ে হত্যা করা হয়।
জানা গেছে- পাওনা টাকা নিয়ে একই ইউনিয়নের সোনাটিকি গ্রামের সাবেক ইউপি সদস্য সৈয়দ মনাফ আলীর ছেলে সৈয়দ কাশিম আলী (৩২) ও সৈয়দ কোহিনুর আলীর (২৭)-এর সাথে বিরোধ ছিল। উত্তরবাজার সিএনজি স্ট্যান্ড এলাকায় তাকে মারধর করে কোহিনুর ও কাশেমসহ বেশ কয়েকজন। উত্তেজনাকর কথাকাটাকাটির এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে ছোয়াব আলীর শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে কোহিনুর ও কাশিমসহ তাদের সঙ্গীরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় হত্যাকা-ের মূল হোতা কোহিনুর ও কাশিমকে রাতেই আটক করা হয়।