বগুড়ায় রিয়েলমি ব্রান্ডের সি৬৭ মডেলের মোড়ক উন্মোচন

// সঞ্জু রায়, বগুড়া:

বগুড়ায় মঙ্গলবার দুপুরে শহরের জলেশ্বরীতলার স্থানীয় এক হোটেলে জমকালো আয়োজনে আন্তর্জাতিক মোবাইল ব্র্যান্ড রিয়েলমি’র সি-৬৭ মডেল ফোনের মোড়ক উন্মোচন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ক্রেতা চাহিদার তুঙ্গে থাকা রিয়েলমি’র এই মডেলের মোড়ক উন্মোচন করেন জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও রিয়েলমি ব্রান্ডের বগুড়া জেলা ডিস্ট্রিবিউটর শেখর রায়। অনুষ্ঠানে রিয়েলমি কোম্পানির এরিয়া সেলস ম্যানেজার চন্দন গুপ্তা, টেরিটরি সেলস ম্যানেজার মাহমুদুল হাসান ও  মীর তানভীর, উপস্থিত প্রশিক্ষক আজিজুর রহমান শান্ত আনুষ্ঠানিকভাবে রিয়েল মি সি৬৭ মডেলের ফোনটি ব্যবসায়ীদের পক্ষে শেখর রায়ের হাতে হস্তান্তর করেন যদিও বাজারে ক্রেতারা কিনতে পারবেন আগামী ১৫ই ফেব্রুয়ারি থেকে।

 রিয়েলমি’র কর্তৃপক্ষের পক্ষে এই সময় চন্দন গুপ্তা বলেন, এই মডেলটি ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। ফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল থ্রিএক্স সেন্সর জুম ক্যামেরা, ডুয়াল স্পিকার, আইপি৫৪ ডাস্ট ও স্ক্র্যাচপ্রুফ ফিচার, ৫ হাজার এম্পিয়ার ব্যাটারি ও ৩৩ ওয়াটের চার্জার, ফিঙ্গারপ্রিন্ট সুবিধাসহ দৃষ্টিনন্দন একটি লুক। আর দামও রাখা হয়েছে নাগালের মধ্যেই যা ২২ হাজার ৯৯৯ টাকা। অনুষ্ঠানে ব্যবসায়ীদের পক্ষে শেখর রায় বলেন, সামনে যেহেতু ঈদ মার্কেট রয়েছে এর মাঝেই রিয়েলমি মোবাইল কোম্পানির আকর্ষণীয় ফিচার সম্পন্ন এমন মডেলের ফোন অবশ্যই ক্রেতাদের পছন্দের শীর্ষে থাকবে এবং ক্রেতা চাহিদা পূরণের মাধ্যমে ব্যবসায়ী সকলের আশানুরূপ ব্যবসাও হবে। এছাড়াও এই মডেলের পরপরই রিয়েলমি নোট ৫০ মডেলের আরো একটি ফোন বাজারে আসছে যেটি স্বল্পমূল্যে হাতের নাগালে আগামী ২০ ফেব্রুয়ারি থেকে পাবেন ক্রেতারা। অনুষ্ঠানে বগুড়া সদরসহ বিভিন্ন উপজেলার মোবাইল ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।