পাবনায় জাতীয় সমাজ সেবা দিবস পালিত

// পাবনা প্রতিনিধি :“ সমাজ সেবায় গড়ব দেশ স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যে পাবনায় র‌্যালী আলোচনা সভাসহ নানা আয়োজনে জাতীয় সমাজ সেবা দিবস পালিত হয়েছে।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসন কার্যালয় থেকে দিবসটি উপলক্ষে র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসন কার্যালয়ে শেষ হয়।
জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে র‌্যালী শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও তথ্যচিত্র উপাস্থাপন করা হয়।

জেলা প্রশাসক মু. আসাদুজ্জামানের সভাপতিত্বে এবং জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক মো. রাশেদুল কবীরের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ডিডিএলজি মো. সাইফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মামুন, শরীফ আহমেদ, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, বাসস ও ভোরের কাগজ প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, ওসাকার ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম প্রমূখ।
সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষনা দিয়েছে। স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবে না। সমাজ সেবা সকল মানুষের সামাজিক নিরাপত্তায় কাজ করে স্মার্ট বাংলাদেশ গড়ায় বিষেশ ভুমিকা রাখছে।