ইবি ইউট্যাবের লিফলেট বিতরণ ও গণসংযোগ 

// ইবি প্রতিনিধি। 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিএনপি পন্থী শিক্ষক সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) ডামি নির্বাচন বর্জন  ও অসহযোগ আন্দোলনে জনমত গড়ার লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি করেছে । বুধবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এ কর্মসূচি পালন করা হয়।

ইউট্যাবের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ড. একেএম মতিনুর রহমানের নেতৃত্বে এ কর্মসূচিতে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্নস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।

লিফলেটের মাধ্যমে, আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেকে ডামী নির্বাচন অখ্যায়িত করে এটি বর্জন, ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তারা তাদের দায়িত্ব পালনে বিরত থাকা, সরকারকে ট্যাক্স ও খাজনা বিল প্রদানে বিরত থাকা, ব্যাংকের মাধ্যমে লেনদেন না করা এবং বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলার হাজিরা দেওয়া থেকে বিরত থাকার আহ্বান জানানো হয়।

এ বিষয়ে ইউট্যাবের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক ড. মতিনুর রহমান বলেন, এবারের নির্বাচন ডামি নির্বাচন।  এ নির্বাচনের সাথে অসহযোগ আন্দোলনে শরীক হওয়ার জন্য আমরা সবাইকে আহ্বান জানাচ্ছি। আমরা আশা করি বাংলাদেশের যেকোন মানুষ বিশ্বাস করে এই নির্বাচন একতান্ত্রিক নির্বাচন। আমাদের কর্মসূচিটি বাংলার মানুষের মুক্তির আন্দোলনের অংশ। অবশ্যই বিশ্বাস করি সকলে ভোট বর্জন করবেন।