আমি প্রার্থী হয়েছি বলেই আপনাদের কদর বেড়েছে আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম

// এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি বলেই আপনাদের কদর বেড়েছে আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য এই কথা বলেছেন দিনাজপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. তারিকুল ইসলাম তারিক।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের বোর্ডেরহাট বাজারে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম তারিক তাঁর নির্বাচনী পথসভায় এই বক্তব্য দেন।

তিনি আরো বলেন, স্বতন্ত্র প্রার্থীদের প্রতি
বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কোন বিধিনিষেধ না থাকায় এই এলাকার মানুষের ভালোবাসায় আমি প্রার্থী হয়েছি। প্রার্থী হয়েছি বলেই আপনাদের কদর এখন বেশী। আর আপনারা আমাদের ফাঁপর দেখান আমরা কি বানভাসী? তাঁর বক্তব্যে তিনি আরো বলেন, এতদিনে তো বর্তমান সংসদ সদস্য নেতাকর্মীদের গুরুত্ব দেয়নি সেই সাথে এলাকার জনগণের সঙ্গে ওনার সম্পৃক্ততা ছিল না প্রয়োজনে পড়ে এখন আপনাদের পিছু ছুটতেছে। এসব কাজে আসবে না ইনশাআল্লাহ ৭ তারিখ ট্রাক জিতবে।

উল্লেখ্য, দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক পাওয়া সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিক , জাতীয় পার্টি (জাপা) মনোনীত মোনাজাত চৌধুরী লাঙ্গল প্রতীক ও ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মনোনীত প্রার্থী আজিজা সুলতানা।