নাটোরের সংসদীয় ৪টি আসনে প্রতিদ্বন্দ্বিতায় রইলেন ৩২জন প্রার্থী

// নাটোর প্রতিনিধি ঃ নাটোরের সংসদীয় ৪টি আসনে মনোনয়নপত্র জমাদানকারী ৩৭ জনের মধ্যে আজ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আজ রবিবার জাকের পার্টির ২জন এবং স্বতন্ত্র তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ফলে এখন নির্বাচনী মাঠে রইলেন আওয়ামী লীগ, স্বতন্ত্র, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদ,বিকল্পধারা,জাতীয় পার্টি জেপি, বাংলাদেশ সুপ্রিম পাটি, স্বতন্ত্র, বাংলাদেশ কংগ্রেস পাটি , বিটিএফ,বিএনএম ও বিএনএফসহ ৩২ জন প্রার্থী।
নাটোরে চারটি সংসদীয় আসন থেকে মোট ৫ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। রোববার (১৭ ডিসেম্বর) নাটোর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন প্রার্থীরা।
মনোনয়ন প্রত্যাহার করা প্রার্থীরা হলেন-নাটোর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমান আনিস, নাটোর-৪ আসনে জাকের পার্টির রবিউল করিম, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী জাহানারা বেগম, এবং নাটোর-৩ আসনে জাকের পার্টির রাকিবা হক মনোনয়ন প্রত্যাহার করেছেন।
এর আগে গত বৃহস্পতিবার(৩০ নভেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তাদের কাছে চারটি আসনে মোট ৪৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। এরপর গত সোমবার(৪ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাছাইয়ে ১২জন প্রার্থীকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. আবু নাছের ভূঁঞা বাতিল ঘোষণা করে।