টেবুনিয়া কেজেএ কিন্ডারগার্টেন এন্ড স্কুলের ১০ম বর্ষপুতি অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

বিশেষ প্রতিবেদক ঃ
পাবনা সদর উপজেলার অন্তর্গত মজিদপুর টেবুনিয়া কে জে এ (কাজী জাহানারা আলতাফ ) কিন্ডার গার্টেন ও স্কুলের ১০ম বর্ষ পুর্তি, বৃত্তি প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ উপলক্ষ্যে ০৯ নভেম্বর উক্ত কিন্ডার গার্টেন মাঠ প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কে জে এ কিন্ডার গার্টেন এন্ড স্কুলের পরিচালনা পরিষদের সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শুভর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত¦ করেন পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কে জে এ কিন্ডার গার্টেনের পচিালনা পরিষদ এর সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন, সকলের উদ্দেশ্যে শিক্ষামুলক বক্তব্য প্রদান ও ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ডক্টর মোঃ কামাল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মুন্তাজ আলী,
পাবনা সিদ্দিক ম্যমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কে এম মোবারক হোসন।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন নর্থবেঙ্গল কিন্ডার গার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল সোসাইটি (এন বি কে পি এস এস) পাবনার আটঘরিয়া উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন ও পাবনা দৃষ্টি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শেখ মোহাম্মদ শফিকুর রহমান।
এসময় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা বিশিষ্ট নাট্যকার ও সাংবাদিক এইচ কে এম আবু বকর সিদ্দিক, কার্য নির্বাহী সদস্য ও আটঘরিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক বাবুল আকতার প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কে জে এ কিন্ডার গার্টেনের কার্য নির্বাহী পরিষদের সহ সভাপতি সাংবাদিক ও কলামিস্ট এবাদত আলী।
এসময় কেজে এ কেজি এন্ড স্কুলের কার্য নির্বাহী পরিষদের সদস্য আলহাজ হাসান মল্লিক, ডাক্তার মফিজ উদ্দিন ও লতিফা আক্তার রিতাসহ অভিবাবক মন্ডলী ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে কে জে কেজি এন্ড স্কুলের অধ্যক্ষ কাজি মিনারা সেলিম এবং কে জে এ কেজি এন্ড স্কুলের পরিচালক ওসমান গণি সেলিম অতিথিবৃন্দ ও অভিভাবকদেরকে অথ্যর্থনা জানান। ।