আ’লীগ ক্ষমতায় আসে জনগণের উন্নয়ন করতে-পলক

নাটোর প্রতিনিধি
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন,আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসে জনগণের উন্নয়ন করতে আরবিএনপি ক্ষমতায় আসে তা বন্ধ করতে। আর আওয়ামীলীগ ক্ষমতায় এসে তা চালু ২০০১ সালে বেগম খালেদা জিয়া ক্ষমতায় এসো ১০ হাজার ক্লিনিক বন্ধ করে দিয়েছিল।

বুধবার(৮ নভেম্বর) দুপুরে সিংড়া উপজেলার ১২নং রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন মাঠে সরকারী ভাতা সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০১৩ সালে প্রতিবন্ধীদের জন্য সুরক্ষা আইন
করেছেন। তাদের যে অধিকার তা তিনি নিশ্চিত করেছেন। তাঁর সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল সারা বিশ্বে প্রতিবন্ধী ব্যক্তিদের সচেতনা বৃদ্ধির জন্য কাজ করেছেন। সজীব ওয়াজেদ জয় ভাইয়ের পরামর্শে সারাদেশে প্রতিবন্ধীদের ক¤িপউটার শিক্ষা প্রদান করা হয়েছে। অনেকে প্রশিক্ষণ গ্রহন করে বিভিন্ন অফিসে চাকরি করছে। এখন কোনো প্রতিবন্ধী পরিবারের বোঝা নয় তারা এখন পরিবারের দায়িত্ব নিচ্ছে। আগে একজন প্রতিবন্ধী সন্তান জন্ম নিলে মা-বাবা লজ্জা মনে করতেন। প্রধানমন্ত্রীরতাদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি করেছেন।

১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মো. জান্নাতুল ফেরদৌস, সহ-সভাপতি মো. খাদেমুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়কস¤পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন আবু, রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তপন কুমার সরকার প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী সিংড়া সুকাশ ইউনিয়নের সাজেদা বেগমকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘরসহ জমির দলিল হস্তান্তর তিনি।