কালিহাতীতে হত্যার ১২ ঘন্টা পার না হতেই মূল আসামীসহ গ্রেফতার-২

// কামরুল হাসান, টাংগাইল পতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে আব্বাস আলী হত্যার ১২ ঘন্টা পার না হতেই মূল আসামী মোমেন(৩২) ও সহযোগী সোহেল রানা(২০) কে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। নিহত আব্বাস আলী উপজেলার বেড়ীপটল গ্রামের মৃত কাশেম আলীর ছেলে।

বুধবার(২৫ অক্টোবর) সন্ধ্যায় অভিযান চালিয়ে ঘাটাইল উপজেলার লোকেরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার চর পৌলী গ্রামের নুরু ভূঁইয়ার ছেলে মোমিন(৩২) ও একই গ্রামের রাজ্জাকের ছেলে সোহেল(২০)।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক জানান, হত্যার ঘটনায় মূল আসামী মোমিন ও তার সহযোগী সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে।

নিহতের ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৫। বৃহস্পতিবার(২৬ অক্টোবর) দুপুরে আসামীদের টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে। 

উল্ল্যেখ, মোবাইল ফোন বিক্রির পাওনা দুই হাজার টাকার জন্য সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের চর পৌলী গ্রামের নুরু ভূঁইয়ার ছেলে মোমিন ও একই গ্রামের রাজ্জাকের ছেলে সোহেল গত মঙ্গলবার দুপুরে আব্বাসের বাড়িতে যান। টাকা না দেওয়ায় কথা কাটাকাটির একপর্যায়ে তারা আব্বাসকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে । এসময় আব্বাসের বড় ভাই আক্তার হোসেন (২৮) ঠেকাতে গেলে তাকেও পিটিয়ে হাত পা ভেঙে দেন তারা। আহত দুজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়। আর মাথায় সেলাই করিয়ে আব্বাস আলীকে বাড়ি নেওয়া হয়।পরে বুধবার বাড়িতেই আব্বাস আলীর মৃত্যু হয়।