মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

// আর কে আকাশ, পাবনা : মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ মাগরিব কালাচাঁদপাড়ায় রেবেকা মমতাজ ফাউন্ডেশন এর আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় সেভেন স্টার গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইমদাদুল হক মধুর সভাপতিত্বে ও রেবেকা মমতাজ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান খান মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন শফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব শফিকুল ইসলাম খান।
এসময় পাবনা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম খান ওমর, সেভেন স্টার গ্রুপের পরিচালক ফিরোজ হোসেন লালু, আওয়ামী লীগ নেতা দেওয়ান মফিজুল ইসলাম, বিশিষ্ট্য ব্যবসায়ী দেলোয়ার হোসেন লালু, সাদান শামীম সাদ, এটিএন বাংলার পাবনা জেলা প্রতিনিধি মোবারক বিশ্বাস, হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এর সুস্থতা কামনায় মোনাজাত পরিচালনা করেন আল-হেলাল জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মো. আল আমিন।
উল্লেখ্য উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। ১৫ দিনের সফরে রাষ্ট্রপতি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেবেন। সোমবার সকাল ৮টা ৫০ মিনিটে রাষ্ট্রপতিকে বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন।
১৫ দিনের সফরে রাষ্ট্রপতি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেবেন। তার স্ত্রী ড. রেবেকা সুলতানা এই সফরে তার সঙ্গে রয়েছেন। সফর শেষে আগামী ৩০ অক্টোবর দেশে ফিরবেন রাষ্ট্রপতি।