ইসলামী বিশ্ববিদ্যালয়ের বার্ষিক প্রতিবেদনের মোড়ক উন্মোচন  

// রানা আহম্মেদ অভি, ইবি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বার্ষিক প্রতিবেদন-২০২২ এর মোড়ক উন্মোচন করা হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) সকালে প্রশাসন ভবনের কনফারেন্স রুমে  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের এপিএ টিমের আহবায়ক ও উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূইয়া। 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক  ড. তপন কুমার জোদ্দার, রেজিস্ট্রার(ভারঃ) এইচ. এম আলী হাসান, হিসাব পরিচালক(ভারঃ) শেখ মোঃ জাকির হোসেন ও তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক(ভারঃ) ড. আমানুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের এপিএ টিমের ফোকাল পয়েন্ট কর্মকর্তাবৃন্দ। 

এছাড়া মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ত্রৈমাসিক বার্তা “ইসলামী বিশ^বিদ্যালয় বার্তা”(জুলাই টু সেপ্টেম্বর”২৩), সংখ্যা-৫ এর মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের এপিএ টিমের ফোকাল পয়েন্ট কর্মকর্তা উপ-রেজিস্ট্রার(প্রশাসন) চন্দন কুমার দাস।