ইবিতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অ্যালামনাই পুনর্মিলনী অনুষ্ঠিত

// রানা আহম্মেদ অভি, ইবি।।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের আয়োজনে রজতজয়ন্তী ও প্রথম অ্যালামনাই পুনর্মিলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি প্রফেসর ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম। 

রজতজয়ন্তী ও প্রথম অ্যালামনাই পূণর্মিলন-২০২৩ এর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া ও জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন বিভাগের শিক্ষক ও অনুষ্ঠানের আহবায়ক প্রফেসর ড. বাবলী সাবিনা আজহার।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগের শিক্ষক প্রফেসর ড. মোঃ শফিকুল ইসলাম ও  ড. শাম্মী আক্তার। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন ও সাধারন সম্পাদক প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. এ এইচ এম আক্তারুল ইসলাম, আল হাদিস এন্ড ইসলামীক স্টাাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. সৈয়দ মাকসুদুর রহমান, আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ নাছির উদ্দিন, প্রফেসর ড. শেখ এবিএম জাকির হোসেন, রেজিস্ট্রার(ভারঃ) এইচ. এম আলী হাসানসহ বিভাগের সকল পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ এবং অ্যালামনাই সদস্যদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।