শেখ হাসিনার অগ্রযাত্রা অব্যাহত এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঈশ্বরদীতে মতবিনিময়

// ঈশ্বরদী ( পাবনা) সংবাদদাতা:
বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার ল্েয ঈশ্বরদীর মুলাডুলিতে মতবিনিময় ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে মুলাডুলি হাটে উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত সভায় বিভিন্ন এলাকা হতে মিছিল নিয়ে আওয়ামী লীগ, সহযোগী ও অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এবং স্থানীয় আদিবাসীরা বাদ্যযন্ত্র ও তীর-ধনুক নিয়ে উৎসবমূখর পরিবেশে সমাবেত হয়।

প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও প্রয়াত সাবেক ভূমিমন্ত্রীর পুত্র গালিবুর রহমান শরীফ। সভাপতিত্ব করেন মুলাডলির ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন শেখ।

প্রধান অতিথির বক্তব্যে গালিব শরীফ বলেন, ‘দেশ আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। বিশ্বের বুকে বাংগালি যখন আত্ম-মর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে, ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে বিদেশীদের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করছে, গুজব ছড়াচ্ছে। সরকার পতনের নামে সাধারণ মানুষের উপর অত্যাচার এবং তাদের জান-মালের তি এমনকি মানুষ হত্যা করছে। বিএনপি-জামায়াতের এই সন্ত্রাসীদের প্রতিহত করতে, সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দিতে, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা রাজপথে আছে, রাজপথে থাকবে।’

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। অবদান রাখছে দেশের পিছিয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠীসহ অসহায় গরিব মানুষের কল্যাণে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।’

বিশেষ অতিথি ছিলেন, মুলাডুলির সাবেক চেয়ারম্যান সেলিম মালিথা, আওয়ামী লীগ নেতা মনজুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, দাশুড়িয়ার আওয়ামী লীগ নেতা বাদশা মালিথা। সঞ্চালনা করেন যুবলীগ নেতা বাপ্পি মালিথা।

বক্তব্য রাখেন, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবীর হাসান শৈশব প্রমূখ।