এবার এক ফ্রেমে শাহরুখ-আলিয়া-রণবীর

// এক ফ্রেমে হাজির হলেন বলিউড বাদশাহ শাহরুখ খান, হালের সেনসেশন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এর আগে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় তিনজন একসঙ্গে কাজ করলেও একসঙ্গে পর্দায় দেখা যায়নি তাদের। এবার ভক্তদের সেই আশাও পূরণ হয়েছে। তবে কোনো চলচ্চিত্রে নয়, বরং একটি বিজ্ঞাপনেই দেখা মিলেছে এই তিন মুখের।

একটি জনপ্রিয় স্টিল ব্র্যান্ডের বিজ্ঞাপনেই একসঙ্গে শাহরুখ-আলিয়া-রণবীর। রণবীর কাপুরের জন্মদিনে বিশেষ চমক হিসেবে প্রকাশিত হয়েছে বিজ্ঞাপনটি। স্বামী-স্ত্রীর সঙ্গে বিজ্ঞাপনে শাহরুখ খানকেও দেখা গেছে। আর সবচেয়ে চমকপ্রদ বিষয় হলো- বিজ্ঞাপনটির ব্যাকগ্রাউন্ড মিউজিকে শাহরুখের জওয়ানের থিম মিউজিক শোনা গেছে।

স্টিল কম্পানির নতুন বিজ্ঞাপনটিতে জাওয়ানের থিম মিউজিকের সঙ্গে একে একে তিন তারকাকে কালো পোশাকে একত্রে এক ফ্রেমে দেখা গেছে। তিনজনকেই হাতে রড ধরা অবস্থায় এই কম্পানির ট্যাগলাইন বলতে শোনা গেছে।

বিজ্ঞাপনটি পোস্ট করে কম্পানির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘পিকচার আভি বাকি হ্যায়।’ অর্থাৎ এই বিজ্ঞাপনের একটি বড় ভার্সন আসতে পারে আগামীতে, আপাতত একটা আভাস দেয়া হলো। প্রসঙ্গত, এই ক্যাপশনের লাইনটি শাহরুখ খানের একটি জনপ্রিয় চলচ্চিত্র ‘ওম শান্তি ওম’ থেকে নেয়া।

এদিকে তারকাবহুল এই বিজ্ঞাপন দেখে ভক্তরাও চমকে উঠেছেন। ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন প্রিয় তারকাদের। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ব্যক্তি লিখেছেন, ‘আমি তো এটা দেখেই মুগ্ধ! এটা কেবল একটা বিজ্ঞাপন।’ আরেকজন লিখেছেন, ‘ড্রিম কাস্ট।’ অপর এক ভক্ত মন্তব্য করেছেন, ‘প্রিয় মুখ সব এক ফ্রেমে।’

সম্প্রতি প্রকাশিত হয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ চলচ্চিত্রের টিজার। আর টিজারেই বাজিমাত করেছেন বলিউডের এই চকোলেটবয়। প্রথমবারের মতো দুর্ধর্ষ অ্যাকশন অবতারে দেখা যাবে তাকে। আলিয়াকে সর্বশেষ দেখা গেছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। অপরদিকে বলিউড বাদশাহ শাহরুখ খান ফিরেছেন নিজের চিরচেনা ছন্দে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত জাওয়ান বিশ্বব্যাপী এক হাজার কোটির বেশি রুপি আয় করে নিয়েছে।