কালিহাতীতে অজ্ঞান অবস্থায় মাদ্রাসার টয়লেট থেকে শিক্ষার্থী উদ্ধার, সংবাদ না করতে মাদ্রাসা কর্তৃপক্ষের হুমকি

// কামরুল হাসান , টাঙ্গাইল পতিনিধিঃ  টাঙ্গাইলের কালিহাতীতে টয়লেট থেকে অজ্ঞান অবস্থায় তালহা (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কালিহাতী বাসস্ট্যান্ড সংলগ্ন হাজী সামাদ শপিং কমপ্লেক্সের ৪ তলায় অবস্থিত হাফেয মাহমুদুল হাসান (রহ:) বাইতুল কোরআন মাদ্রাসার টয়লেট থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। তালহা উপজেলার পারখী ইউনিয়নের মাইজবাড়ী এলাকার মজিবরের ছেলে।

কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মনজুরুল ইসলাম জানান, আজ (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছি এবং হাফেয মাহমুদুল হাসান (রহ:) বাইতুল কোরআন মাদ্রাসার টয়লেটের দরজা স্প্রেডারের মাধ্যমে কেটে প্রায় ১০ মিনিটের প্রচেষ্টায় তালহা নামের ওই মাদ্রাসা ছাত্রকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করি। পরে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ছাত্রটিকে মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করে চলে আসি।

কিন্তু ওই শিক্ষার্থী কীভাবে টয়লেটে আটকা পড়ে অজ্ঞান হলো এ নিয়ে মাদ্রাসা কর্তৃপক্ষের বক্তব্য জানতে চাইলে মাদ্রাসার মুঠোফোনে এক শিক্ষক এ নিয়ে সংবাদ না করতে হুমকি প্রদান করেন।