অ্যাটলির ওপর ক্ষিপ্ত নয়নতারা!

// এই মুহূর্তে ‘জওয়ান’ ঝড়ে কাবু ভারত। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড ভেঙে আলোচনার শীর্ষে ‘জওয়ান’। সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করে বলিউডে পা রেখেছেন দক্ষিণের লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। ‘জওয়ান’ দিয়ে দর্শক ও সমালোচকদের মন জয় করেছেন অভিনেত্রী।

তবে আকাশছোঁয়া সাফল্যের পাশাপাশি বেশ কিছু গুঞ্জনও শোনা যাচ্ছে নয়নতারাকে ঘিরে। শোনা যাচ্ছে, ‘জওয়ান’-এ দীপিকা পাড়ুকোনের অভিনয়কে ঘিরে পরিচালক অ্যাটলির ওপর ক্ষিপ্ত নয়নতারা!
ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, ‘জওয়ান’-এ দীপিকা পাড়ুকোনের ক্যামিওকে নয়নতারার ভূমিকার চেয়ে বড় দেখানোর জন্য অ্যাটলির ওপর বিরক্ত নয়নতারা। যখন সবাই তার পরবর্তী বলিউড পদক্ষেপের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, তখন তিনি আর হিন্দি স্ক্রিপ্ট শোনার মুডে নেই।

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, অভিনেত্রী-প্রযোজক নয়রতারা এই মুহূর্তে বলিউডের আর কোনো প্রকল্প হাতে নেওয়ার মুডে নেই।

একটি সূত্র জানিয়েছে, ‘তিনি অ্যাটলির প্রতি খুব বিরক্ত ছিলেন। কারণ সিনেমাতে তার চরিত্রটির বেশ কিছু অংশ কাটা হয়েছিল। এ ছাড়াও দীপিকার চরিত্রটি উন্নত করা হয়েছিল এবং নয়নতারার অংশটি উল্লেখযোগ্যভাবে সাইডলাইন করা হয়েছিল।’
সেই সূত্র জানিয়েছেন, ‘জওয়ান’কে শাহরুখ এবং দীপিকার চলচ্চিত্র হিসেবেই দেখা হচ্ছে এবং নয়নতারা এই আচরণে খুশি নন।

তাই বলিউডের কোনো প্রকল্পে এই মুহূর্তে নয়নতারাকে নাও দেখা যেতে পারে বলে দাবি করে সেই সূত্র।
‘জওয়ান’ মুক্তির আগে সিনেমাটির প্রচারণায় নয়নতারাকে দেখা যায়নি। তবে সেই সূত্র জানিয়েছে, নয়নতারা কখনোই ফিল্মের ইভেন্টগুলোতে যোগ দেন না। সে কারণেই ‘জওয়ান’ ইভেন্টগুলোও এড়িয়ে যান অভিনেত্রী। অতীতে তার খারাপ অভিজ্ঞতার কারণে তিনি তার চলচ্চিত্রের জন্য নো-প্রমোশন নীতি অনুসরণ করেন।
অভিনেত্রী মনে করেন, তার কাজ অভিনয় করা এবং প্রচারমূলক কর্মকাণ্ডে জড়িত না হওয়া।
‘জওয়ান’-এর আগে অ্যাটলি এবং নয়নতারা খুব ভালো বন্ধু হিসেবেই পরিচিত ছিলেন। অনেকটা পরিবারের মতো। নয়নতারা অ্যাটলির প্রথম চলচ্চিত্র ‘রাজা রানি’ এবং ‘বিগিল’-এ পরিচালকের সাথে কাজ করেছিলেন, যেগুলো ব্লকবাস্টার হিট হয়েছিল।

সূত্র : পিংকভিলা