ধর্মীয় শিক্ষাকে এগিয়ে নিতে সরকার কওমী মাদ্রাসা গুলোকে স্বীকৃতি দিয়েছে : পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ব্যারিস্টার সামীর সাত্তার 

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ব্যারিস্টার সামীর সাত্তার বলেছেন বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার তাই প্রতি বছরের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দেন। শুধু সাধারণ শিক্ষায় নয় মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমী মাদ্রাসা গুলো রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি দিয়েছে এবং মাস্টার্স পর্যন্ত সমমান মর্যাদা দিয়েছেন। 

তিনি জামালপুরের বকশীগঞ্জ পৌর এলাকার টালিয়া পাড়া এলাকায় দারুল কোরআন মুহাম্মদিয়া কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

ব্যারিস্টার সামীর সাত্তার আরও বলেন , শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। ঢাকা শহরে গেলে বোঝা যায় বাংলাদেশ কতটা উন্নতির শিখরে পৌঁছে গেছে। তবে এই ধারাবাহিকতা রক্ষা করতে হবে এবং শেখ হাসিনাকে আবারও সরকার প্রধান করতে হবে। 

অত্র মাদ্রাসার সুপার মওলানা শাহজালালের সঞ্চালনায় এবং পরিচালনা কমিটির সভাপতি রইচ উদ্দিনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর হারুনুর রশিদ, মজিবর রহমান শাহীন তালুকদার,খামার পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান, সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন প্রমুখ।