পাবনা সদর উপজেলার ১০ ইউনিয়নের নেতাদের নিয়ে বর্ধিত সভাা

বিশেষ প্রতিনিধিঃ 

পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আজ শনিবার  ২সেপ্টেম্বর সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা সদর উপজেলা শাখার আয়োজনে সদর  উপজেলার ১০ ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক, চেয়ারম্যান ও মেম্বরদের নিয়ে এক বর্ধিত সভাা অনুষ্ঠিত হয়।

 সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভাায় বক্তব্য দেন 

জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল,  সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ কমিটির সদস্য,  আমরা ক’জন মুজিব সেনার কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও মহামান্য রাষ্ট্রপতির ছেলে আরশাদ আদনান রনি।

 পাবনা সদর উপজেলা সাধারণ সম্পাদক 

আলহাজ্ব সোহেল হাসান শাহীনের সঞ্চালনায় সভায়  আরোও বক্তব্য দেন পাবনা পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. বেলায়েত আলী বিল্লু ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, 

প্রিন্স বলেন নেতৃর নির্দেশনা, ইট ইজ ক্লিয়ার, পরিষ্কার, আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা কে বিজয়ী করতে হবে। শেখ হাসিনাকে আবারও  প্রধান মন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে। তিনি সকল নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন,  নির্বাচনে ভোট হবে, এবার আগামী নির্বাচনে মানুষের মন জয় করে ভোট নিয়েই আমাদের নির্বাচিত হতে হবে। কাজেই আপনাদের সকলকে দায়িত্ব নিতে হবে। আপনারা ছাড়া এই নির্বাচনে বিজয় আনা অসম্ভব। কাজেই আপনারা নিজ নিজ এলাকায় কোন পদ্ধতিতে কোন কৌশলে ভোট চাইবেন বা ভোট রক্ষা করবেন সেটা আপনাদের ব্যাপার।  আপনাদের কোন সহযোগিতা লাগলে বলবেন জেলা আওয়ামী লীগ আপনাদের সহযোগিতা করবে। এখন ইনু সাহেবকে নিয়ে বিএনপি জামায়াত ষড়যন্ত্র করছে। কিন্তু যত ষড়যন্ত্রই করুক আগামী নির্বাচনে ইনশাল্লাহ আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। রাষ্ট্রপতি এবং ডেপুটি স্পিকার এতকিছু প্রধানমন্ত্রী আমাদের দিলেন এরপরেও যদি আমরা সদর আসন থেকে হেরে যাই তাহলে এই লজ্জা সবার।  তাহলে কি আমরা শেখ হাসিনার কাছে মুখ দেখাতে পারবো। 

রাষ্ট্রপতির ছেলে রনি আওয়ামী লীগের শেষ কার্যনির্বাহী সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে তিনটি কার্যক্রম অংশের কথা বলেছেন তার উপরে গুরুত্ব আরোপ করে বলেন ওয়ার্ড, ইউনিয়ন উপজেলা বা জেলা পর্যায়ে আমাদের সংগঠনের মধ্যে যদি কোন বিভেদ থাকে সেই বিভেদ দূর করতে হবে। কারণ সামনে নির্বাচন। বিএনপি জামায়াত যে হত্যা, দুর্নীতি, অগ্নি সংযোগ করেছে সেগুলো জনগণের কাছে তুলে ধরতে হবে।তারা যদি আবার কোনভাবে ক্ষমতায় আসে, তাহলে তারা কি করতে পারে এটা অবশ্যই মানুষকে দেখানো দরকার।  এবং এই সরকারের আমলে সরকার কি কি উন্নয়ন করেছে সেই বার্তা সাধারণ মানুষের একদম রুট লেভেলে পৌঁছে দিতে হবে।  আমি আশা করব আপনারা আওয়ামী লীগের হাতকে আরো শক্তিশালী করে জননেত্রী ও প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবেন। 

সভায় সকল নেতারা তাদের বক্তব্যে নৌকা প্রতীককে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারও  প্রধান মন্ত্রী হিসেবে নির্বাচিত করার প্রত্যয় ব্যাক্ত করেন। সেই সাথে প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতীক দান করবেন তার হয়ে সবাই নির্বাচনে কাজ করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক ইমরুল হাসান রন্টিসহ থানা ও ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।