লালপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১

// লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের লালপুরে প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে হারুনর রশিদ বাবলু (৪০) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত বাবলু উপজেলার গৌরীপুর গ্রামের মৃত আব্দুর রহমান মন্ডলের ছেলে ।
এঘটনায় আরো দুই জন আহত রয়েছেন। আহতরা হলেন উপজেলার নুরুল্লাপুর গ্রামের মক্কেল শাহর ছেলে হামিদুল ইসলাম, ও কাজীপাড়া গ্রামের খোদাবক্স এর ছেলে আজগর আলী।
স্থানীয়সূত্রে জানাযায় দুপুর ১টার দিকে লক্ষীপুর হাটে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ও ভ্যানগাড়ীকে ধাক্কাদিলে গুরুতর আহত হন মোটর সাইকেল আরোহী ও ভ্যানের যাত্রীরা। এসময় স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে লালপু উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়েগেলে কর্তব্যরত ডাক্তার মোটর সাইকেল আরোহী হারুনর রশিদ বাবলু কে মৃত ঘোষনা করেন ও আহত ২জনকে চিকিৎসা প্রদান করেন।
লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ অহিদুজ্জামান রুবেল জানান হাসপাতালে নিয়ে আসার আগেই বাবলুর মৃত্যু হয়েছে ও আহত দুইজনকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।
এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল হোসেন জানান ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেটকারটি আটক করা হয়েছে। পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।