শার্শায় পল্লী থেকে মরদেহ উদ্ধার

// ইয়ানূর রহমান : যশোরের শার্শার শালকোনা গ্রামের একটি গোয়াল ঘরের পাশ থেকে নজরুল ইসলাম(৫০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) সকাল ১০টার দিকে শার্শার সীমান্তবর্তী গ্রাম শালকোনা’র বিজিবি ক্যাম্পের পাশেই জসিম উদ্দিনের গোয়াল ঘর পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নজরুল ইসলাম উপজেলার একই গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে।

গ্রাম পুলিশ রুহুল আমীন জানান, রবিবার (১৩ আগস্ট) রাতে তিনি উক্ত গ্রামের মোড়ের দোকানে স্বাভাবিক অবস্থায় ছিলেন। কিন্তু আজ সকালে নজরুলের মৃত্যুর সংবাদ শুনতে পাই। তবে এ অস্বাভাবিক মৃত্যুর কারণ সম্পর্কে এলাকাবাসী কিছু জানেন না।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান হোসেন আলী জানান, নজরুল ইসলামের মরদেহটি গোয়াল ঘরের পাশে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত পরিবারের দাবি তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহটি গোয়াল ঘরে পাশে রেখে দেওয়া হয়।

শার্শা থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম জানান, এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মুত্যুর প্রকৃত কারণ জানা যাবে।#