সামনে নির্বাচন কোন নাশকতা ঘটনা না ঘটে সবাইকে সজাগ থাকতে হবে

// মনজিদ আলম শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগে কোন গোষ্ঠী বা সংগঠন অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে এ ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। এ ধরনের ঘটনার সঙ্গে কারো সম্পৃক্ততা পাওয়া যায় বা কাউকে কোন অপচেষ্টা চালাতে দেখা যায় তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি বলেন দিনাজপুরে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সার্বিক আইন শৃঙ্খলা পরিস্তিতি ভালো। তবে ডাকাতি ছিনতাই ,ধর্ষন,মাদক,নারী নির্যাতন সংক্রান্ত অপরাধ প্রতিরোধে অপরাধীদের আইনের আওতায় আনার তাগিত দেন জেলা প্রশাসক।
আজ রোববার সকাল সাড়ে ১০টায় জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক শাকিল আহমেদ একথা বলেন। জেলা প্রশাসক সম্মেলন কক্ষ্যে জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান , জেলা সিভিল সার্জন ডাঃ বোরহানুল ইসলাম সিদ্দিকী , অতিরিক্ত পুলিশ সুপার আশুরাফুল হক, বিজিবি ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আহসানুল আলম, দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল। এছাড়া উপজেলা চেয়ারম্যান , উপজেলা নির্বাহী কর্মকতা,র‌্যাবের প্রতিনিধি, মেয়র এবং সরকারী ও বেসরকারী কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।