নাটোরের পৃথক সড়ক দূর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু, আহত ৪

নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুরে পৃথক দূর্ঘটনায় আজিজুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এঘটনায় আরো চারজন আহত হয়েছেন।শুক্রবার (১১ আগষ্ট) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর ও লক্ষীপুর এলাকায় এঘটনা ঘটে।নিহত আজিজুল নুরুল্লাপুর গ্রামের ইয়াব আলী ছেলে। আহতরা হলেন, পাবনার কাশিনাথপুর উপজেলার বাসিন্দা ফকের মন্ডল (৭০) ও তার স্ত্রী জোহরা বেগম (৬০), গোপালপুরের সিরাজীপুর গ্রামের জিয়াউর রহমান ছেলে তানভীর হাসান জিসান (১৫) ও হাবিলের ছেলে রাকিব (১৫)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর রাস্তা পারাপারের সময় ঈশ্বরদীগামী মাইক্রোবাসের ধাক্কায় দুই নারীসহ ৩জনকে আহত হোন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আজিজুল ইসলামকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক, অন্য দুই নারীকে হাসপাতালে ভর্তি করা রয়েছে।অপরদিকে, একই সড়কের লক্ষীপুর এলাকায় লালপুর গামী মোটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জিসান ও রাকিব নামে দুই কিশোর আহত হয়।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হেসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে সড়ক আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।