চাটমোহর টেকনিক্যাল কলেজের এইচএসসি (বিএমটি) পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

// মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা ঃ
পাবনার চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত ২০২৩ সালের এইচএসসি (বিএমটি) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় কলেজ হলরুমে চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট এর অধ্যক্ষ মো. আব্দুর রহিমের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ এম এ মতিন, হান্ডিয়াল এম এ সামাদ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট এর অধ্যক্ষ মোহাম্মদ রেজাউল করিম হেলাল ও এম এ মাহমুদ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ এম এ মাহমুদ প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের তোমরা আগামীদিনের ভবিষ্যৎ। আগামীদিনে তোমাদেরই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সুশাসন প্রতিষ্ঠায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে।

পরে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। পরিশেষে বিদায়ী ছাত্র ছাত্রীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মচারী ও বিদায়ী ছাত্রছাত্রী বৃন্দ।