বগুড়া সারিয়াকান্দিতে আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরে বর্ণাঢ্য র‌্যালী

// সঞ্জু রায়, বগুড়াঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শাহাজাদী আলম লিপি মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে উন্নয়ন ও আনন্দ র‌্যালী করেছে।
রবিবার বেলা ১১টায় সারিয়কান্দি কলেজ মাঠ থেকে সহ¯্রাধিক মোটরসাইকেলসহ সিএনজি, কার, মাইক্রাবাস নিয়ে কয়েক হাজার মানুষ সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। অতিরিক্ত ডিআইজি হামিদুল আলম মিলনের স্ত্রী সমাজসেবক শাহাজাদী আলম লিপি এসময় খোলা জিপ গাড়ীতে দাড়িয়ে এলাকার মানুষদের সালাম জানিয়ে দোয়া চান।
বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের নির্বাচনকে সামনে রেখে গ্রামে গ্রামে উঠান বৈঠক, জনসংযোগ সভা-সমাবেশ ও মোটরসাইকেলের শোডাউন চালিয়ে যাচ্ছেন শাহাজাদী আলম লিপি যার মাঝে সম্ভাব্য এই প্রার্থীর রবিবারের মোটরসাইলে শোডাউন ছিল উল্লেখযোগ্য। উক্ত র‌্যালীতে এসময় উপস্থিত ছিলেন সারিয়াকান্দি পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিতাবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেল আহম্মেদ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, হাটশেরপুর ইউপির সাবেক সদস্য ইফাজ উদ্দিন, কামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোদয়েতুল ইসলাম হেদায়েত প্রমুখ।
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহজাদী আলম লিপি জানান, মাননীয় প্রধানমন্ত্রী ১৪ বছরে দেশের যে উন্নয়নমূলক কাজ করেছেন সে উপলক্ষে আজকের এ উন্নয়ন র‌্যালী। তিনি যদি এই আসনে কাজ করার সুযোগ পান তাহলে নদী ভাঙ্গন এলাকার কর্মহীন মানুষের কর্মসংস্থান সৃষ্টি সহ বেকারত্ব দূরীকরণে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন লিপি। তিনি আরো বলেন, দীর্ঘ ২৪ বছর ধরে এই এলাকার মানুষের সাথে তিনি আছেন বিপদে আপদে আর ভবিষ্যতেও থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।