শাহরুখের মাধ্যমে হেটার্সদের মুখ বন্ধ করলেন শুভশ্রী

টালিউডের তারকা দম্পতি শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী সবসময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকেন। সেদিক থেকে তাদের ছেলে ইউভানও জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয়। তবে পান থেকে চুন খসলেই বিভিন্ন সময় তাদের সমালোচনা করতে ছাড়েন না নেটিজেনরা। তেমনি ঘটনায় শাহরুখ খানকে দিয়ে সমালোচকদের মুখ বন্ধ করতে ঠিকঠাক জবাব দিয়ে দিলেন শুভশ্রী। সম্প্রতি শাহরুখের খানের একটি ইন্টারভিউ-এর অংশ নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে অভিনেত্রী লিখলেন, ‘হেটার্সদের জন্য আমার ফিলিংস’।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, কিছুদিন আগে বলিউড বাদশা ট্রোলিং নিয়ে কথা বলেছিলেন। আর শুভশ্রী কিং খানের সে ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে শাহরুখ বলেছিলেন, ‘আমাকে তো অনেকদিন ট্রোল করা না হলে আমি চিন্তিত হয়ে পড়ি। আমার জনপ্রিয়তা কমে গেল নাকি! ট্রোলারের প্রোফাইল চেক করি। ও আচ্ছা পরীক্ষা চলছে তাহলে ঠিক আছে! আমি শুধু হেটার্সদের একটাই অনুরোধ করব টুইটারে গালাগালি দিলে বানানটা ঠিক করতে। ভুল বানানে না সেই মজাটা আসে না!’

জুন মাসেই আবারও মা হওয়ার খবর শেয়ার করেছিলেন শুভশ্রী। ২০১৮ সালের ১১ মে বাওয়ালির রাজবাড়িতে ধুমধাম করে বিয়ে করেন রাজ-শুবশ্রী। বিয়ের আড়াই বছরের মাথায় ২০২০ সালে জন্ম হয় ইউভানের। এরপর ২০২৩ সালে ফের মিলল সুখবর। আসছে দ্বিতীয় সন্তান।

দ্বিতীয় প্রেগন্যান্সিতে এখনও কাজ থেকে ছুটি নেননি শুভশ্রী। ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে তাকে। সঙ্গে রাজের পরিচালনায় মুক্তি পেতে চলা আবার প্রলয়-এর প্রযোজকও তিনি। জি ফাইভে আসছে এই ওয়েব সিরিজটি।