মেসিকে বরণ করে নিলো মিয়ামি

// অবশেষে ফুরোলো অপেক্ষা। ইন্টার মিয়ামির খেলোয়াড় হিসেবে ভক্তদের সামনে বরণ করে নেওয়া হলো বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসিকে। পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছিলেন মেসি নিজেই। এরপর কয়েকদিন আগেই যুক্তরাষ্ট্রে পা রেখেছেন মেসি। দুদিন আগে করেছেন অফিসিয়াল চুক্তিও। এবার ভক্তদের অপেক্ষা শেষে মেসিকে নিজেদের নতুন খেলোয়াড় হিসেবে বরণ করে নিলো মিয়ামি।

আজ সোমবার (১৭ জুলাই) বাংলাদেশ সময় ভোর ছয়টায় বর্ণিল এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেসিকে বরণ করে নেয় ইন্টার মিয়ামি। ক্লাবের নতুন খেলোয়াড় হিসেবে মেসিকে স্বাগত জানানোর সঙ্গেই মেসির হাতে তুলে দেওয়া হয় ১০ নাম্বার জার্সি।

মিয়ামিতে প্রবল ঝড় বৃষ্টির কারণে অনুষ্ঠান শুরু হতেই দেরি হয়। বৃষ্টি থামার পর মঞ্চ সাজিয়ে অনুষ্ঠানে উপস্থাপন করা হয় মেসিকে। এদিন মেসির আগে তার সাবেক সতীর্থ সার্জিও বুস্কেটসকেও ভক্তদের সামনে উপস্থাপন করে ইন্টার মিয়ামি। বুসকেটসের হাতে চিরচেনা ৫ নাম্বার জার্সি তুলে দেন মিয়ামির ক্লাব কর্তারা।

এরপরই মেসিকে মঞ্চে ডাকেন তারা। স্ত্রী-সন্তানসহ ঠিক সময়েই উপস্থিত ছিলেন মেসি। আতশবাজির আলোয় মিয়ামির প্রায় ২০ হাজার দর্শক বরণ করে নেয় মেসিকে।

মেসিকে স্বাগত জানানোর অনুষ্ঠানে মঞ্চে পারফর্ম করেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা আর পুয়োর্তো রিকোর র‍্যাপার ব্যাড বানি।

মিয়ামির সঙ্গে আগামী ২০২৫ সাল পর্যন্ত দুই বছরের চুক্তি করেছে মেসি। আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিপক্ষে মিয়ামির জার্সিতে এমএলএসে প্রথমবারের মত মাঠে নামার কথা মেসির।