শাহরুখ খান প্রকাশ করলেন করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’

// বরফ ঢাকা পাহাড়ে শিফন শাড়িতে রোম্যান্সের সঙ্গে নাচ-গানে ভরপুর বলিউডের রোমান্টিক সিনেমা নিয়ে অনেকদিন পর হাজির হতে চলেছেন করণ জোহর। আলিয়া ভাট এবং রনবীর সিং অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র মাধ্যমে সিনেমা জগতে তার রজত জয়ন্তী বর্ষ উদযাপন করতে যাচ্ছেন করন। আর সম্প্রতি শাহরুখ খানের হাত ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সামনে এল রকি অউর রানি কি প্রেম কাহানি-র টিজার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, দেখতে দেখতে বলিউডে ২৫ বছর পার করে ফেললেন করণ জহর। আর সিনে জগতে তার রজত জয়ন্তী বর্ষ উদযাপন করতে এবং বরাবরের মতো রোম্যান্টিক সিনেমার গল্পে ভাসাতে তিনি নিয়ে আসছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। শাহরুখ খান নিজে বন্ধু করণের এই সিনেমার টিজার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

কিং খান তার উদ্দেশ্যে লেখেন, ‘পরিচালক হিসেবে ২৫ বছর পার। তুমি অনেকটা পথ হেঁটে এসেছ। তোমার বাবা আর আমার বন্ধু টম আঙ্কেল নিশ্চয় আজও তোমায় কোথাও থেকে দেখছেন। আর ভীষণ গর্ববোধ করছেন। উনি সবসময় তোমায় অনেক বেশি বেশি ছবি বানানোর কথা বলতেন। আর আমরা সবাই জানি তুমি সেটা পারো।’

করণের এই নতুন সিনেমার প্রশংসা করে বাদশা আরও লেখেন, ‘রকি অউর রানি কি প্রেম কাহানির টিজার দেখে মন ভরে গেল। খুব ভালো লাগছে। তোমার জন্য অনেক ভালোবাসা। আর গোটা টিমের জন্য অনেক শুভেচ্ছা রইল।’

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ তে এখানে আলিয়াকে দেখা যাবে বঙ্গ তনয়ার রূপে। এই সিনেমায় আলিয়া-রনবীর ছাড়াও জয়া বচ্চন, ধর্মেন্দ্র, শাবানা আজমি, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়, প্রমুখ অভিনয় করেছেন।